একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ীতে ডিম বোঝাই মিনি ট্রাক উল্টে ৩৬ হাজার ডিম ক্ষতিগ্রস্থ হয়েছে। ক্ষতির পরিমাণ প্রায় ৩ লাখ টাকা দাবী ব্যবসায়ীর। 

সোমবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের জেলা প্রাণি সম্পদ অধিদপ্তরের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

ডিম ব্যবসায়ী খোকন বলেন, একটি মিনি ট্রাকে ডিম বোঝাই করে পাবানা থেকে শরীয়তপুর যাচ্ছিলাম। পথে রাজবাড়ীর পশু হাসপাতালের সামনের সড়কে ট্রাকের চাকার স্টিক কেটে ট্রাক উল্টে যায়। এতে তাদের কোনো ক্ষতি না হলেও ট্রাকে থাকা এক হাজার ২০০ কেসে থাকা ৩৬ হাজার ডিম ভেঙে নষ্ট হয়েছে। এতে প্রায় তার ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে আমার।

স্থানীয় খান মো. মাসুদ বলেন, রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ বিকট শব্দে ঘুম ভাঙে। সে সময় রাস্তায় এসে দেখি ডিম বোঝাই একটি ট্রাক উল্টে গেছে। এতে ট্রাকের প্রায় সব ডিমই ভেঙে গেছে।

রাজবাড়ীর ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) তারক নাথ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে রাস্তার একপাশ বন্ধ রেখেছি। ডিম অপসারণ হলে রাস্তা খুলে দেওয়া হবে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। শুধু ডিমের ক্ষতি হয়েছে।

(একেএমজি/এসপি/জানুয়ারি ০২, ২০২৩)