বিশেষ প্রতিনিধি, মাদারীপুর : মাদারীপুরে শীতার্ত এক হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ব্যবসায়িক সংগঠন। শুক্রবার (৬ জানুয়ারী) দুপুরে শহরের পুরানবাজারে মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। 

প্রচন্ড শীতের মধ্যে বিনামূল্যে এই কম্বল পেয়ে খুশি হতদরিদ্ররা। এর আগে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে হতদরিদ্র মানুষের তালিকা করা হয়। পরে শীতবস্ত্র বিতরণের সিদ্ধান্ত নেন ব্যবসায়ী সংগঠনের নেতারা।

অনুষ্ঠানে এতে প্রধান অতিথি থেকে সেয়েটার, চাঁদর ও কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। এছাড়াও উপস্থিত ছিলেন মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি বাবুল চন্দ্র দাস, সহ-সভাপতি মনিরুল ইসলাম ভূঁইয়া মুন, কাজী হায়দার হোসেন, কামাল হোসেন হাওলাদার, নারায়ন চন্দ্র দাস, তারাপদ চৌধুরী রবিন, মনিরুজ্জামান আক্তার, মাহবুব রহমান হাওলাদারসহ অনেকেই।

মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি বাবুল চন্দ্র দাস বলেন, ব্যবসায়িক সংগঠন সব সময় সাধারণ মানুষের পাশে থাকছেন। এর আগে করোনায় মধ্যে মানুষকে খাদ্য সহায়তা, প্রতিবছর শীত মৌসুমে নিন্ম আয়ের মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও ঈদ-পূজায় বিভিন্নভাবে অসহায়দের সহায়তা করা করা। এই কর্মকান্ড ধারাবাহিকভাবে চলমান থাকবে।

(এএস/এসপি/জানুয়ারি ০৬, ২০২৩)