মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী : "বিশুদ্ধ পানি পান করি, সুস্থ্য স্ববল জীবন গড়ি" এ স্লোগানে নোয়াখালী মাইজদী শহরে জমকালো আয়োজন উদ্বোধন হলো পানি বিশুদ্ধ করন আর ও ম্যাশিন ও পানি বিশুদ্ধ করণ প্যান্টের মেশিন বিক্রয় প্রতিষ্ঠান মম সাইন্টেফিক ওয়াটার টেকনোলোজি।

গতকাল রাত ৯ টায় মাইজদী টাউন হল মোড় সংলগ্ন লাতু মিয়া মার্কেটের দ্বিতীয় তলায় মম সাইন্টেফিক টেকনোলজি অফিসে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মম সাইন্টেফিক এন্ড টেকনোলোজি'র চেয়ারম্যান গবেষক, কেমিস্ট আজিমুর রসুল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি ধোকে অফিস উদ্বোধন করেন, সাইফিয়া দরবার শরীফের পীর সাহেব আলহাজ্ব মাওলানা শাহ মুহাম্মদ আতায়ে রাব্বী সিদ্দিকী আস-সাইফি।

বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী সুপার মার্কেট পরিচালানা কমিটির সভাপতি একরাম উল্যাহ ডিপটি, সাধারন সম্পাদক রায়হান, বনিক সমিতির সাধারন সম্পাদক মোঃ সোহান, নোয়াখালী সুপার মার্কেট পরিচালনা কমিটির সাবেক সাধারন সম্পাদক ইসমাইল হোসেন, বিশিষ্ঠ সমাজ সেবক ও রাজনিমীতিবিদ মোঃ আব্দুল মতিন সহ শহরের বিশিষ্ঠ ব্যাবসায়ীবৃন্দ।

ইতি মধ্যেই পানি বিশুদ্ধ করন আর ও মেশিন ও পানি বিশুদ্ধ করণ প্ল্যান্টের যন্ত্রপাতি বিক্রয় করে নোয়াখালীতে আলোড়ন সৃস্টি করেছেন বিক্রয় ।

বক্তারা সুস্থ্য জীবন গড়ার লক্ষে বিশুদ্ধ পানি পান করতে সবাইকে অনুরোধ জানান।

(এস/এসপি/জানুয়ারি ০৬, ২০২৩)