চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলা পুলিশের মোস্ট ওয়ানটেড তালিকাভুক্ত শীর্ষ মাদক সম্রাজ্ঞী শিপরাসহ (৫০) তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি অত্যাধুনিক শাটারগান, ২ রাউন্ড গুলি, ২৪ বোতল ফেন্সিডিল, ৬২ পুরিয়া হেরোইন ও কিছু নগদ টাকা। শনিবার দুপুরে শহরের বুজরুকগড়গড়ি গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ ওই তিনজনকে গ্রেফতার করে। আটক অপর দুজন হলেন, শিপরার স্বামী বাবুল হোসেন ও তার দেহরক্ষী শাহ আলম।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আসাদুজ্জামান মুন্সী জানান, শিপরাসহ তার স্বামী বাবুল চুয়াডাঙ্গার শীর্ষ মাদক ব্যবসায়ী। এর আগেও বিভিন্ন প্রকারের মাদক নিয়ে তারা একাধিকবার আটক হয়েছেন। সম্প্রতি তারা মাদকের পাশাপাশি অস্ত্র ব্যবসা শুরু করেছে বলে তথ্য পায় পুলিশ।

শিপরাকে আটকের জন্য বেশ কিছুদিন থেকেই পুলিশ অনুসন্ধানে নামে। এরই মাঝে শনিবার দুপুরে গোপন সংবাদে খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান মুন্সী, অপারেশন অফিসার আমির আব্বাস, উপ-পরিদর্শক নাসিরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের বুজরুকগড়িগড়ি গ্রামে শিপরার নিজ বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শিপরাসহ তার দুই সহযোগী পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাদের আটক করে।

পরে তাদের দেহ তল্লাশী করে দুটি অত্যাধুনিক শাটারগান, ২ রাউন্ড গুলি, ২৪ বোতল ফেন্সিডিল, ৬২ পুরিয়া হেরোইন ও নগদ ৫ হাজার ১০ টাকা উদ্ধার করে পুলিশ।

ওসি আরো জানান, শিপরার অন্য সহযোগীদেরও আটক করার জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

(জেএ/এএস/অক্টোবর ১৮, ২০১৪)