কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পূর্ব বিরোধকে কেন্দ্র করে প্রকাশ্য দিবালোকে ইউপি সদস্য ও যুবদল নেতা আব্দুর রহিম বাদশার (৪০) উপর হামলা করে ডান হাত ও ডান পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের সলিমপুর ফেরিঘাটে শনিবার দুপুরে এ সশস্ত্র হামলার ঘটনা ঘটেছে। আশংকাজনক অবস্থায় তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি ঘটলে দুপুরেই তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নীলগঞ্জ ইউনিয়নের চিহ্নিত সন্ত্রাসী ছাত্রলীগ ক্যাডার মাসুম ও সুজনের নেতৃত্বে অন্তত ২০ জন সন্ত্রাসী এ হামলা চালায় বলে আহত ইউপি সদস্য বাদশা জানান।

নলিগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক খান জানান, কলাপাড়ার শীর্ষ সন্ত্রাসী অন্তত দেড় ডজন মামলার আসামী ওয়ান্টেড ছাত্রদল ক্যাডার জহির বাহিনীর সদস্য এরা। তিনি এ সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতারের দাবিতে ইউনিয়ন পরিষদ থেকে আইন শৃঙ্খলা কমিটির মিটিংএ উপজেলা প্রশাসনকে অবহিত করলেও এদের গ্রেফতার করছে না পুলিশ।

কলাপাড়া থানার ওসি আজিজুর রহমান সাংবাদিকদের জানান, জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(এমকেআর/এএস/অক্টোবর ১৮, ২০১৪)