একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দির রসুলপুরের পীর হাফেজ মওলানা আব্দুল মতিন নেছারীর বাড়ীতে ডাকাতির ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে বালিয়াকান্দি থানা পুলিশ।

শনিবার (১৪ জানুয়ারী) সকালে বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার আসামীরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার বড়লক্ষীপুর এলাকার মোঃ উজ্জল মোল্লার ছেলে মোঃ মানিক মোল্লা(২২), একই এলাকার আক্তার হোসেন মোল্লার ছেলে মোঃ রঞ্জু মোল্লা (২২), একই উপজেলার মোল্লাপাড়া এলাকার জহির মন্ডল এর ছেলে মোঃ হাসান মন্ডল (২৪) ও গঙ্গা প্রসাদপুর এলাকার মোঃ বাবু ড্রাইভার (বাচ্চু সর্দার) এর ছেলে মোঃ পিয়াল সর্দার (২২), একই এলাকার রাজ্জাক ফকিরের ছেলে মোঃরনি ফকির (২২) ও রাজ্জাক বেপারীর ছেলে আবুল হাসান বেপারী (৩০)।

গ্রেফতার কালে আসামিদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র সদৃশ্য খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

এর আগে পীর হাফেজ মওলানা আব্দুল মতিন নেছারীর শশুর বাদী হয়ে বালিয়াকান্দি থানায় লিখত অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করেন গত ১০ জানুয়ারি সন্ধ্যা অজ্ঞাতনামা ৮/১০ জন বসতবাড়িতে মারাত্মক অস্ত্রসহ প্রবেশ করে বাড়ির ভিতরে থাকা লোকজনকে চার মাসের ভয়-ভীতি দেখিয়ে নগদ ৮ লক্ষ টাকা সহ একটি অ্যান্ড্রয়েড মোবাইল সেট নিয়ে যায়।

মামলার আয়ু ওসি তদন্ত মোঃ মনিরুজ্জামান খান বলেন , ডাকাতির ৪৮ ঘন্টার মধ্যে গোপন তথ্য এবং তথ্য প্রযুক্তির সহায়তায় ডাকাতির সাথে সম্পৃক্তদের চিহ্নিত করে নিজ নিজ বসত বাড়ি থেকে আসামীদের গ্রেফতার করা হয়েছে।

(একেএমজি/এসপি/জানুয়ারি ১৪, ২০২৩)