একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : "চলো একসাথে কাজ করি " প্রতিপাদ্য কে সামনে রেখে রাজবাড়ীর পাংশা এপেক্স ক্লাবের (UC) যাত্রা শুরু হয়েছে। সভাপতি মোঃ সহিদুর রহমান ও সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ মোক্তার হোসেন। 

সোমবার (১৬ জানুয়ারি) দুপুর ২ টায় পাংশা উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা শেষে কমিটি ঘোষণা করা হয়।

পাংশা সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুমন আনছারী সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপেক্স ক্লাব মিরপুর।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি সেলিম মাহমুদ,সাংগঠনিক সম্পাদক মিঠুন গোস্বামী,মহিলা বিষয়ক সম্পাদক সুমী খন্দকার, কবি এবাদত আলী শেখ,পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মদ ফিরোজ হায়দার,পাংশার ইতিহাস গ্রন্থের লেখক শেখ মুহাম্মদ সবুর উদ্দিন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সুমন আনছারী বলেন, এপেক্স ক্লাব একটি অরাজনৈতিক ও অসাম্প্রদায়িক আন্তর্জাতিক সেবা সংগঠন। সমাজকে নিঃস্বার্থ সেবাদান, আদর্শ নাগরিক হওয়া,দেশে বিদেশে সমবয়সী যুব সমাজের মধ্যে বন্ধুত্ব স্থাপন কওে উন্নততর সমাজ ও বিশ্ব গড়ে তোলা এর মূল উদ্দেশ্য।

এপেক্স ক্লাব অব পাংশার কার্যক্রম পরিচালনার জন্য পাংশা সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান কে সভাপতি, পাংশা সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি মুহাম্মদ ফিরোজ হায়দার কে সিনিয়র সহ-সভাপতি, পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন কে সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সেলিম মাহমুদ কে ট্রেজারার করে আংশিক কমিটি গঠন করা হয়।

(একেএমজি/এসপি/জানুয়ারি ১৬, ২০২৩)