চাটমোহর (পাবনা) প্রতিনিধি : নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ও বিদ্যুতের দাম কমানোসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পাবনার চাটমোহরে পুলিশী বাধার মধ্য দিয়ে বিএনপি’র দুই গ্রুপ পৃথকভাবে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে।

সোমবার বিকেলে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপিকে এম আনোয়ারুল ইসলামের নেতৃত্বাধীন গ্রুপ পৌর সদরের বালুচর সবুজ সংঘ চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। পুলিশী বাধায় বিক্ষোভকারীরা এগুতে পারেনি।

এখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, অধ্যক্ষ আব্দুর রহিম কালু, নুরুল করিম খান আরজ, আব্দুস কুদ্দুস আলো, আবুল কালাম আজাদ, অ্যাডবোকেট আশরাফুজ্জামান হালিম, আতাউর রহমান তোতা, যুবদল নেতা তানভীর জুয়েল লিখন, ফারুক হোসেন.মন্তাজ আলী প্রমুখ।

অপরদিকে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরার নেতৃত্বাধীন গ্রুপ স্থানীয় বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল বের করে। পৌর বিএনপির সাবেক আহŸায়ক আসাদুজ্জামান আরশেদ, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মওলা ও সিদ্দিকের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ করে স্থানীয় সবুজ সংঘ এলাকায় আসলে পুলিশ বাঁধা দেয়। এ সময় নেতৃবৃন্দের সাথে পুলিশের বাকবিতন্ডা হতে দেখা গেছে। পর সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বর্তমান সরকারের পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দাবি করেন।

(এসএএইচএম/এএস/জানুয়ারি ১৬, ২০২৩)