ইন্দ্রজিৎ কুমার সাহা, কালিয়াকৈর : ১৮ জানুয়ারি বিকাল তিনটায়  কালিয়াকৈর প্রেসক্লাব মিলনায়তনে নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান আয়োজিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনাব আ ক ম মোজাম্মেল হক  এমপি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মুরাদ কবীর, কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব রেজাউল করিম রাসেল, সরকার মোশাররফ হোসেন জয়, সভাপতি কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ, উপজেলা নির্বাহী অফিসার সাজ্জাদ ইবনে সাকাপি, পৌর কাউন্সিলর খাত্তাব মোল্লা সহ অন্যান্য নেতৃবৃন্দ। প্রধান অতিথির ভাষণে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী জনাব আ ক ম মোজাম্মেল হক বলেন যে সাংবাদিকগণ হলো সমাজের দর্পন সরুপ। সমাজের ও রাষ্ট্রের ভালো মন্দ সত্য মিথ্যা যাবতীয় উন্নয়ন এ সব কিছুই সাংবাদিকগণ তাদের লেখনীর মাধ্যমে তুলে ধরবে। এছাড়াও কালিয়াকৈরের বনভূমি উজার কলকারখানার দূষিত জলে পরিবেশ বিপর্যয়সহ অন্যান্য সমস্যা নিয়ে আলোচনা ও এর সমাধানের বিষয়ে আলোচনা করেন। সাংবাদিকদের আবাসন ও সুযোগ সুবিধার বিষয়েও তিনি সরকারকে নজর দিতে বলেন। সরকার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলের সহায়তা চান।

আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এতে কালিয়াকৈর উপজেলা শিল্পকলা একাডেমি ও ঢাকা থেকে আগত শিল্পগণ অংশগ্রহণ করেন।

(আইকেএস/এএস/জানুয়ারি ১৯, ২০২৩)