আসাদ সবুজ, বরগুনা : “দশ পেরিয়ে এগারোতে পদার্পন, সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনায়  এশিয়ান টিভি’র ১০ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১০ টায় বরগুনা সাংবাদিক ইউনিয়ন হলরুমে বেসরকারি ও জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন এর ১০ম বর্ষপূর্তি এই অনুষ্ঠান পালিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ জাফর হোসেন হাওলাদার, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইমরান হোসেন টিটু, সহ সভাপতি গোলাম কিবরিয়া, সাধারন সম্পাদক আরিফ হোসেন ফসল, বরগুনা প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল ইসলাম টিটু, বরগুনা সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক মিরাজ খান, সদস্য ও দৈনিক বাংলা৭১ এর বরগুনা জেলা প্রতিনিধি আসাদ সবুজ সহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগন।

এ সময় এশিয়ান টিভির বরগুনা জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম রতনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথি বরগুনা জেলা প্রশাসক জনাব মোঃ হাবিবুর রহমান তিনি এশিয়ান টিভির উওরোত্তর উন্নতি কামনা করে ১১তম বছরের প্রদার্পনকে শুভেচ্ছা জানান। তিনি এশিয়ান টিভির বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন ও আন্তর্জাতিক মানের পোগ্রাম পরিবেশন করার জন্য জোর তাগিদ দেন। এবং সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি দর্শকের মনজয় করায় এশিয়ান টিভির চেযারম্যান হারুন অর রশীদ সিআইপি সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা ও সাংবাদিকদের প্রতি কৃতঙ্গতা প্রকাশ করেন। ভবিষ্যতে আরো উন্নত অনুষ্ঠান পরিবেশন করারও আহবান জানান তিনি।

আলোচনা সভা শেষে বর্ষপূতি উপলক্ষে কেক কেটে এশিয়ান টিভিকে শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা।

এ অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা ও কেক কেটে এশিয়ান টেলিভিশনের ১১ তম বর্ষ পদার্পনকে স্বাগত জানানো হয়।

(এএস/এএস/জানুয়ারি ১৯, ২০২৩)