তথ্যপ্রযুক্তি ডেস্ক : কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর, ডলবি অ্যাটমস ডুয়াল স্পিকার ও শক্তিশালী ৫,১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির চমৎকার গ্যালাক্সি ট্যাব এ এখন হ্রাসকৃত মূল্যে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। স্যামসাং এর পাঁচবার সেরা মোবাইল ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষে এই অফার ঘোষণা করা হয়েছে !

স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ এমনভাবে তৈরি করা হয়েছে, যা একজন ব্যবহারকারী যে কোন জায়গায় সহজেই বহন করতে পারবেন! ট্যাবটিতে বেশ কিছু চমৎকার ফিচার, যা ব্যবহারকারীর বিভিন্ন ধরনের চাহিদা মেটাতে সহায়ক ভূমিকা রাখবে। ট্যাবটি হালকা ও স্লিম বডি’র হওয়ায় ব্যবহারকারীরা ট্যাবটিকে স্বাচ্ছন্দ্যে হাতের মুঠোয় রাখতে ও বহন করতে পারবেন। ট্যাবটিতে রয়েছে বড় আকারের স্ক্রিন, উন্নতমানের ডিসপ্লে, ডলবি অ্যাটমস ডুয়াল স্পিকার ও ৫,১০০ মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারি। এ ফিচারগুলো ব্যবহারকারীর ট্যাব ব্যবহারে নতুন মাত্রা যোগ করবে। ট্যাবটিতে রয়েছে শক্তিশালী প্রসেসর; পাশাপাশি, এতে রয়েছে ২জিবি র‌্যাম, ৩২জিবি রম ও ৫১২জিবি এসডি কার্ড স্লট। এ সব দুর্দান্ত ফিচারগুলো স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ এর নিরবচ্ছিন্ন পারফরমেন্স প্রদান করবে।

অফার চলাকালীন সময়ে ক্রেতারা এ ডিভাইসটি দশ হাজার টাকার কমে ক্রয় করতে পারবেন! এ হ্রাসকৃত মূল্যের কারণে ট্যাবটি কেনার ক্ষেত্রে ক্রেতাদের অনেক সাশ্রয় হবে।

এ বিষয়ে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “ব্যবহারকারীর প্রতিদিনের প্রয়োজনীয় প্রযুক্তিগত চাহিদা মেটাতে যা যা প্রয়োজন তার সবকিছুই স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ তে রয়েছে। স্যামসাং এর পাঁচবার সেরা মোবাইল ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন উপলক্ষে এবং আমাদের সম্মানিত ক্রেতাদের প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ আমরা এ ডিভাইসটির মূল্য হ্রাস করেছি। সামনের দিনগুলোতে স্যামসাংয়ের প্রযুক্তিগত উদ্ভাবনগুলো মানুষের ব্যবহার উপযোগী করতে আমরা আরো উদ্যোগ গ্রহণ করবো।”

তাই দেরি না করে এখনই আপনার নিকটস্থ স্যামসাং স্টোর ভিজিট করুন কিংবা এ ঠিকানার প্রবেশ করে https://www.samsung.com/…/galaxy-tab-a-black-32gb-sm-t295n…/, মাত্র ৮,৯৯৯ টাকায় লুফে নিন স্যামসাং গ্যালাক্সি ট্যাব এ।

(পিআর/এসপি/জানুয়ারি ১৯, ২০২৩)