শাহরিয়ার খান সাকিব, মৌলভীবাজার সদর : লক্ষাধিক টাকার গাঁজাসহ হিরো ভূঁইয়া (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ।

গতকাল রবিবার ২২ জানুয়ারি বিকেলে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত হিরো ভূঁইয়া হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার দারাগাও গ্রামের স্বপন ভূঁইয়ার ছেলে।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক জানান, রোববার বিকেলে শহরে কিলো ডিউটি চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, ঢাকা বাস স্ট্যান্ডের হবিগঞ্জ বাস মালিক সমিতি মৌলভীবাজার শাখা বাস কাউন্টারের সামনে একজন লোক বিপুল পরিমাণ মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

পরে এই সংবাদের সত্যতা যাচাইয়ের জন্য এসআই মাহবুবুল আলম সঙ্গীয় অফিসার সহ পুলিশের একটি দল ঢাকা বাসস্ট্যান্ডে গিয়ে হিরো ভূঁইয়া নামে একজনকে আটক করে। হিরো ভূঁইয়ার কাঁধে থাকা ব্যাগ তল্লাশি করে পলিথিনে মোড়ানো আলাদা আলাদা ৫ প্যাকেটে মোট ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় এক লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ। আটককৃত হিরো ভূঁইয়রা বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

(এসক/এসপি/জানুয়ারি ২৩, ২০২৩)