বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের রামপাল থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ৯ নেতার জামিনের আবেদন না নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ মঙ্গলবার দুপুরে বাগেরহাটের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. ওসমান গনি রামপাল থানার নাশকতা মামলার আসামী বিএনপি ও তার অঙ্গ সংগঠনের এই ৯ নেতার জামিনের আবেদন না নামঞ্জুর করেন। 

জামিনের আবেদন না নামঞ্জুর করে কারাগারে পাঠানো বিএনপি ও গোরম্ভা ইউনিয়ন বিএনপির হলেন, রামপাল থানা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা কামাল হালিম পাটোয়ারী, দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, গোরম্ভা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মজিবর রহমান জোয়াদ্দার, উজলকূড় ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি খলিলুর রহমান, সাবেক সহ সভাপতি জাহিদুল ইসলাম বাবলা, গোরম্ভা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক আমিরুল ইসলাম কুটি, উপজেলা যুবদলের সদস্য সচিব আলমগীর করিব বাচ্চু, যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান পিয়াল ও উপজেলা ছাত্রদলের আহবায়ক তরিকুল ইসলাম শোভন।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম এঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার পতন আন্দোলন বানচাল করতে গত ৭ ডিসেম্বর রামপাল থানা পুলিশ বিএনপি ও তার অঙ্গ সংগঠনের এই ৯ নেতার নামে নাশকতার সাজানো একটি মামলায় দায়ের করে। এই ৯ নেতা ঙ্গলবার দুপুরে বাগেরহাটের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাদের বাবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠায়।

(এসএকে/এসপি/জানুয়ারি ২৪, ২০২৩)