শাহ্ আলম শাহী, দিনাজপুর : তিন শতক খাস জমির বিরোধে দিনাজপুরের ঘোড়াঘাটে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুই নারী। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার সকাল সাড়ে ৮ টায় ঘোড়াঘাট উপজেলা ৪ নং ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদপুর গ্রামেএ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই গ্রামের হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেন মিম (২২) ও ইসমাইলের ছেলে রাকিব হোসেন (২৫)। নিহত মিম ও রাকিব সম্পর্কে চাচাতো ভাই।

এ ঘটবার সত্যতা নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, ' এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।নিহতের মরদেহ উদ্ধারের পর সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, ওমর আলী (৫৫),তার স্ত্রী মমেতা বেগম (৫০) ও তাদের ছেলে ছামিরুল (২০)।

এলাকার মোসলম উদ্দিন ও মুজিবর রহমান জানান, তিন শতক খাস জমি নিয়ে দুই প্রতিবেশী ওমর আলী ও হায়দার আলীর বিরোধ চলছিলো। আজ সকালে এনিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডতা থেকে সংঘর্ষ বাধে। এ সময় ওমর আলীর লোকজনের এলোপাথাড়ি ছুরিকাঘাতে প্রতিপক্ষ হায়দার আলীর ছেলে মিম (২২) ও ইসমাইলের ছেলে রাকিব (২৫) সহ দুই নারী গুরুত্বর আহত হয়।প্রতিবেশিরা তাদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। সেখানে কিছুক্ষণ পর মিম মারা যায়। রাকিবের অবস্থার বেগতিক দেখে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়। আহত দুই নারী ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছেন। তারা শংকামুক্ত বলে কর্তব্যরত চিকিৎসা ডা.তহিদুল ইসলাম তহিদ জানিয়েছেন।

(এস/এসপি/জানুয়ারি ২৫, ২০২৩)