শাহনাজ পারভীন, বকশীগঞ্জ : জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নে নিলক্ষিয়া আর,জে পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক পিরামিড বিএসসি'র সংবাদ সম্মেলন ।

২৫ জানুয়ারি বুধবার বিকালে মালিবাগ বকশীগঞ্জ মডেল প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে গুলো অপপ্রচার চালাচ্ছে তা মিথ্যা ও ভিত্তিহীন। আমার বিরুদ্ধে ভাড়াটিয়া লোকজন দিয়ে মানববন্ধন করিয়াছে মনগড়া মানববন্ধনের প্রতিবাদে সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি আরো জানান, দীর্ঘ ১৩ বছর যাবৎ সুনামের সাথে নিলক্ষিয়া আর,জে পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা করে আসছি। চলতি মাসে শিক্ষকদের ৫ দিন ব্যাপী নতুন কারিকুলামে প্রশিক্ষণ শেষে বিদ্যালয়ে নতুন রুটিন অনুযায়ী বিষয় ভিত্তিক শিক্ষক দ্বারায় প্রধান শিক্ষক বিষয় নির্ধারণ করায় প্যারা শিক্ষক মানিক চৌধুরি রুটিন থেকে গণিত বিষয়ে নিয়ম মাফিক বাদ পড়ায় মানিক চৌধুরির আমার উপর ক্ষোভ সৃষ্টি হয়। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য কিছু ভাড়াটিয়া লোক দারায় মানববন্ধন করায় ও কুৎসা রটায় যা আমার শিক্ষক জীবনে অত্যন্ত নেক্কারজনক ঘটনা।

যথাযোগ্য কর্তৃপক্ষের নিকট সুষ্ট তদন্তের মাধ্যমে ন্যায় বিচার আশা করছি।

নিলক্ষিয়া আর, জে পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজা মিয়া ফোনে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত কমিটি করে এর সত্যতা যাচাই করে ব্যবস্থা নেওয়া হবে।

(এসপি/এএস/জানুয়ারি ২৬, ২০২৩)