দিলীপ চন্দ, ফরিদপুর : দেশব্যাপী  সাংস্কৃতিক জাগরণ ও সম্প্রীতির বাংলাদেশ চাই। এ স্লোগানের মধ্য দিয়ে সম্মিলিত সাংস্কৃতিক জোট  ফরিদপুর জেলা শাখার উদ্যোগে সাংস্কৃতিক জাগরণ ও সম্প্রীতির বাংলাদেশ চাই এ কর্মসূচি পালন করা হয়।

ফরিদপুর শহরের জনতা ব্যাংকের মোড়ে শুক্রবার বিকেল চারটায় ‌ অনুষ্ঠিত এ কর্মসূচিতে সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আমিনুর রহমান ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আবু সুফিয়ান চৌধুরী কুশল সহ-সভাপতি সম্মিলিত সাংস্কৃতিক জোট, সিরাজ ই কবির খোকন সাধারণ সম্পাদক সম্মিলিত সাংস্কৃতিক জোট।

আলতাফ মাহমুদ সভাপতি খেলাঘর, আসমা আক্তার মুক্তা সাধারণ সম্পাদক জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, বৈশাখী নাটক গোষ্ঠীর নাট্যনির্দেশক শাহ জাহাঙ্গীর, সং থিয়েটারের সভাপতি প্রসেনজিৎ পাল বাংলা থিয়েটারের সভাপতি আনিসুর রহমান, ফরিদপুর থিয়েটারের সহ সাধারণ সম্পাদক মনোজ কুমার দাস। এছাড়া অনুষ্ঠানে কবিতা আবৃতি ও গণ সংগীত পরিবেশন করা হয় ।

সভায় বক্তারা মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ গড়ে তোলা লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করা আহ্বান জানান হয়। এবং সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রাখার দাবিতে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান হয়।

(ডিসি/এএস/জানুয়ারি ২৭, ২০২৩)