ঈশ্বরগঞ্জ প্রতিনিধি : ঈশ্বরগঞ্জে পৌর সদরের ধামদী এলাকায় ভাড়াটিয়ার বাসা দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে বাসার মালিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত ফার্ম্মাসিস্ট ইসহাক মিয়া। আজ শনিবার দুপুরে ইসহাক মিয়ার বাড়িতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তার পুত্রবধু সাজমুন্নাহার সাজু।  

লিখিত বক্তব্যে জানা যায়, সাজুর শ্বশুর ধামদী এলাকায় জমি ক্রয় করে একটি বাসা নির্মাণ করেন। বাসাটি ২০১৮ সালে ভাড়া নেন জেলা আওয়ামী মহিলা লীগের সদস্য মমতাজ জাহান মিতু। ভাড়া নেওয়ার পর ৩ বছর রশিদ মূলে নিয়মিত ভাড়া পরিশোধ করে আসছেন তিনি। পরবর্তীতে নিজেকে মালিক দাবি করে ২০২১ সাল থেকে বিভিন্ন অযুহাতে ভাড়া দেয়া বন্ধ করে দেন মিতু। ভাড়া না দিয়ে নিজেই মালিকানা দাবি করে দখলে রেখেছেন বাসাটি। বাসা ছাড়ার ব্যাপারে একাধিকবার লিগ্যাল নোটিশ প্রদান করা হলেও কোন জবাব না দিয়ে দখল করে রাখেন মিতু। বিষয়টিকে ধামাচাপা দিতে ভূয়া কাগজপত্র তৈরি করে এবং ইসহাক মিয়ার ছেলে রুবেলের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন সাজু।

এ বিষয়ে মমতাজ জাহান মিতু নিজেকে জেলা আওয়ামী মহিলা লীগের সদস্য দাবি করে বলেন, বায়নাপত্র করে টাকা দিয়ে বৈধভাবে বাসায় আছি। এখন আমাকে বাসা থেকে বের করতে বিভিন্ন প্রকার হুমকী দিচ্ছে এবং বাসায় একা পেয়ে আমার শিশু কন্যাকে ধষর্ণ ও হত্যার চেষ্টা করে ইসহাক মিয়ার ছেলে রুবেল।

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, শিশু ধষর্ণ ও হত্যার চেষ্টা মামলা নিয়ে আসামীকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাসা অবৈধ দখলের বিষয়ে আমাদের কাছে কোন অভিযোগ নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এন/এসপি/জানুয়ারি ২৮, ২০১৩)