স্টাফ রিপোর্টার:অনলাইন নিউজ র্পোটাল দ্য রির্পোটের বার্তা্ সম্পাদক মো.আল-আমিন(৪৬) সোমবার ভোর ৫টায় শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

এই সময় আল-আমিন হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালে (বারডেম) চিকিৎসাধীন অবস্থায়, হৃদরোগ বিশেষজ্ঞ কর্নেল (অব.) রেজাউল করিমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

ছয় ভাই-বোনের মধ্যে আল-আমিন সবার বড় ছিলেন। তার স্ত্রী ফারজানা আহমেদ কাকন গৃহিণী। মেয়ে সন্ধী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্রী। ছেলে অলিন্দ রাজধানীর ইংরেজি মাধ্যমের একটি স্কুলে নার্সারিতে পড়ে।

জানা যায়, বুধবার অফিসে যাওয়ার সময় তিনি বুকে ব্যথা অনুভব করেন। একপর্যায়ে তিনি রাস্তায় বসে পড়েন। তখন বিষয়টিকে গুরুত্ব দেননি। তিনি (আল-আমিন) মনে করেছিলেন এটি গ্যাসজনিত সমস্যা। তবে বৃহস্পতিবার আবার ব্যথা অনুভব করায় দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়। ওই দিন বিকেলেই এনজিওগ্রাম করে রিং পরানো হয়।ফুসফুসে পানি জমার কারণে রবিবার দুপুর থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

আল-আমিনের লাশ সকাল সাড়ে ১০টা পর্যন্ত ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতালে রাখা হবে। দুপুর ১২টায় মোহাম্মদপুরের বাবর রোডের আল-মারকাজুল মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। সেখান থেকে মরদেহ নিয়ে যাওয়া হবে গাইবান্ধার গ্রামের বাড়িতে। সেখানেই তাকে সমাহিত করা হবে।



(এমএম/এসসি /অক্টোবর২০,২০১৪)