বিশ্বজিৎ সিংহ রায়, মহম্মদপুর : মাগুরার মহম্মদপুরে  পাওনা টাকা নিয়ে মারপিটে এক ফল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।নিহত ফল ব্যবসায়ী নাম রতন কুমার বসু (৫১) সে রাজপাট গ্রামের মৃত নির্মাল বসুর পুত্র। উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে নেওয়ার পথে আজ রবিবার ভোরে তার মৃত্যু হয়। শনিবার সন্ধ্যায় উপজেলায় রাজাপুর ইউনিয়নের রজপাট গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহতের ছোট ভাই বাপ্পি বসু অভিযোগ,তার ভাই রতন বসু মাগুরা থেকে রনি মল্লিক নামে এক পাইকারি ব্যবসায়ীর কাছ থেকে বিভিন্ন প্রকার ফল কিনে উপজেলার রাজাপুর বাজারে বিক্রয় করতেন। দীর্ঘদিন ধরে ব্যবসায়িক লেনদেনের কারনে রনি মল্লিকের কাছে রতন কুমার বসু অনেক টাকার দেনা হয়ে যায়। এই দেনার টাকা আদায় করতে রনি মল্লিকসহ তার লোকজন শনিবার সন্ধ্যায় রাজপাট গ্রামে রতন বসুর বাড়িতে গিয়ে তাকে মারধর করে। এ সময় তাকে অসুস্থ অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শরীরিক অবস্থার অবনতি দেখাদিলে রবিবার ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় জানান, রাজপাট গ্রামের ফল ব্যবসায়ী রতন বসু পাওনাদারের মারধরে আহত হয়েছে । তবে বিস্তারিত ডাক্তারী পরীক্ষার রিপোর্ট হাতে পেলে জানাযাবে। এবং অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(বিএস/এসপি/জানুয়ারি ২৯, ২০১৩)