রাজন্য রুহানি, জামালপুর : জামালপুর সদরে চিহ্নিত চার টিকেট কালোবাজারিকে আটক করেছে র‍্যাব। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিভিন্ন ট্রেনের ৩৩টি টিকেট। রেলওয়ে জংশন এলাকা থেকে আটকের পর তাদেরকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

ওই চার টিকেট কালোবাজারি হলো পৌরসভার শাহপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে ইয়াছিন (৩৫), মৃত আজিজুল হকের ছেলে জামাল (৩৬), মৃত ননী মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (৪৩) ও আরব আলীর ছেলে লিটন মিয়া (৪০)।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

তিনি আরও জানান, সোমবার (৩০ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে জামালপুর রেলওয়ে জংশন এলাকায় সেলিমের চায়ের দোকানের সামনে অভিযান চালায় র‍্যাব। এ সময় বিভিন্ন ট্রেনের ৩৩টি টিকেট উদ্ধারসহ ওই চার কালোবাজারিকে আটক করা হয়। উদ্ধারকৃত টিকেটের দাম আট হাজার সাতশ আটাত্তর টাকা। এছাড়া তাদের কাছ থেকে সিমসহ একটি মোবাইল সেট ও নগদ তেরো হাজার টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ ইমন জানান, থানায় সোপর্দ করা চার টিকেট কালোবাজারির বিরুদ্ধে মামলা করেছে র‍্যাব। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

(আরআর/এসপি/জানুয়ারি ৩১, ২০১৩)