স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুর এলাকায় স্ত্রীর পরকীয়ার কারণে প্রাণ দিতে হলো স্বামী গিয়াস উদ্দিনকে। রবিবার দিবাগত রাতে তাকে কুপিয়ে হত্যা করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ নিহতের স্ত্রীকে আটক করেছে।

নিহতের বাবার নাম হাজী সিদ্দিক উদ্দিন।

নিহত গিয়াস উদ্দিনের বড় ভাই হাজী মাসুদুর রহমান বলেন, গত রবিবার রাত ১০ থেকে ১১টার দিকে মিরপুর ১০ নম্বরের ১৫ নম্বর লাইনের প্লট নম্বর ১৫/সি এর বাসায় গিয়াসকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে তার স্ত্রী লাভলী ইয়াসমিন লিনা। পরে পরিবারের সদস্যদের তার মৃত্যুর সংবাদ দেয়া হয়।

তিনি বলেন, ১০ বছর আগে লাভলী ইয়াসমিন লিনার সঙ্গে গিয়াস উদ্দিনের বিয়ে হয়। ৭ বছর আগে উজ্জ¦ল নামে এক যুবকের সঙ্গে লিনা পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। ঘটনাটি নিহত গিয়াস উদ্দিনের ছোট বোন দেখে ফেলায় লিনা তাকেও একবার হত্যার চেষ্টা করেছিল। পরে বিষয়টি ঘরোয়াভাবে সমাধান করা হয়।


নিহতের ছেলেমেয়েদের বরাত দিয়ে মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমানুর রহমান বলেন, ৩/৪ যুবক ঘরে ঢুকে গিয়াস উদ্দিনকে হত্যা করে। এ ঘটনায় নিহতের স্ত্রী লিনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডিএনএ টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

(ওএস/এটিঅার/অক্টোবর ২০, ২০১৪)