প্রসেনজিৎ বিশ্বাস, নগরকান্দা : ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়নের সলিথা গ্রামের ফসলি মাঠে সরকারি হালট বাধে রেখে মালিকানা জায়গার উপর রাস্তা করার অভিযোগ করেন জমির মালিক ফিরোজ হোসেন।

জমির মালিক ফিরোজ হোসেন মিয়া বলেন কৃষকদের সুবিধার জন্য মাঠের ফসল ঠিকমতো ঘরে তুলতে মাটির রাস্তার কাজ চলছে আমিও গ্রামবাসীর সাথে উন্নয়ন কাজে একমত আছি কিন্তু গ্রামবাসী রাস্তা করার জন্য সরকারি হালট পরিমাপ করে চিহ্ন দিয়ে দেয় সেখানে সরকারি হালট এর জায়গা রেখে আমার ফসলি জমি ফসল নষ্ট করে খুব সকালে মানুষ ঘুম থেকে উঠার আগেই রাস্তা করে ফেলছে।

ভুক্তভোগী ফিরোজ হোসেন মিয়া আরও বলেন চেয়ারম্যান আরিফ হোসেন একাজে সংযুক্তদের দিয়ে কৌশলে আমার ক্ষতি করছে।প্রায় ৩ কাঠা জমি রাস্তার মধ্যে। রাস্তার কাজে চেয়ারম্যান আরিফ হোসেনের সাথে স্থানীয় দলীয় নেতা এলাহি, কানছু মেম্বার, মিন্টু মাতুব্বর এর নেতৃত্বে রাস্তার কাজ চলছে। রাস্তার কাজে দেখবাল করা এলাহীর কাছে হালট বাধে রেখে মালিকানা জায়গার উপর রাস্তা করার বিষয় জানতে চাইলে তিনি বলেন এ বিষয় চেয়ারম্যান ভালো জানে। কোন প্রকল্পে মাধ্যমে এই রাস্তার কাজ চলছে তিনি বলেন পানি উন্নয়ন বোড এর কাজ তবে চেয়ারম্যান আরিফ হোসেন বলেন এটি গুরুত্বপূর্ণ কাজ ত্রাণ এর কাজ তবে মালিকানা জায়গা দখল নিয়ে রাস্তা হলে এ বিষয় দেখবো।

(পিবি/এএস/ফেব্রুয়ারি ০৪, ২০২৩)