একে আজাদ, রাজবাড়ী : আজকে পাংশায় দলিল লেখকের অকাল মৃত্যুতে দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির মিটিংয়ে কলম বিরতির সিদ্ধান্ত নেওয়া হয়। দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি মোঃ জালাল উদ্দীন বিশ্বাসের সভাপতিত্বে উক্ত শোক সভা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

পাংশা দলিল লেখক মোন্তাজ উদ্দিন, শিব রঞ্জন, নিরঞ্জন, গৌর গোপাল চৌধুরী (বাবুল) এই চারজনের অকাল মৃত্যুতে ৩০ মিনিটের কলম বিরতি পালন করা হয়।

উক্ত শোক সভা ও স্মরণ সভায় পাংশা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আলিম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাংশা দলিল লেখক ও স্টাম ভেন্ডার সমিতির প্রধান উপদেষ্টা সুবর্ত কুমার দাস সাগর, আরো উপস্থিত ছিলেন হাবাসপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন খান, দলিল লেখক ওস্ট্যাম্প ভেন্ডার সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আলিম মুন্সি, যুগ্ন সাধারণ সম্পাদক মো: জালাল মন্ডল, সাংগঠনিক সম্পাদক আব্দুল ছাত্তার বিশ্বাস, সহ সাংগঠনিক সম্পাদক সুজন সাকিল, ক্যাশিয়ার রিজাউল ইসলাম ও আব্দুল হান্নান।

আজ মঙ্গলবার বেলা ১২ টার দিকে পাংশা সাব রেজিস্ট্রার অফিসে, দলিল লেখক ও স্টাম ভেন্ডার সমিতির চার জনের অকাল মৃত্যুতে ৩০ মিনিট কলম বিরতি পালন করা হয়।

(একে/এসপি/ফেব্রুয়ারি ০৭, ২০২৩)