মাগুরা প্রতিনিধি : মাগুরায় পূর্ব বিরোধের জের ধরে সোমবার দুপুরে ৩ ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে মারাত্মক যখম করেছে প্রতিপক্ষরা।

আহতরা হচ্ছেন শহরের নতুন বাজার এলাকার শিশির অধিকারি, নান্দুয়ালী এলাকার তুষার হোসেন ও নান্দুয়ালী চরপাড়া এলাকার অপু মিয়া।

আহত অপু মিয়া জানান- এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মাগুরা নতুন বাজার এলাকার ছাত্রলীগ কর্মী শিশির অধিকারির সাথে পারনান্দুয়ালী এলাকার প্রতিপক্ষ একটি সন্ত্রাসী গ্রুপের সাধে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে রবিবার সরকারি কলেজ গেটে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ ঘটনার জের ধরে প্রতিপক্ষ ওই গ্রুপটি সোমবার দুপুরে ইমরান, তুহিন ও নাজমুলের নেতৃত্বে প্রায় ৮/১০ জন সন্ত্রাসী শহরের কেশব মোড় এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শিশির, তুষার ও তাকে মারাত্মক যখম করে। প্রতিপক্ষরা ছাত্রদল কর্মী বলে তিনি দাবি করেন।

আহত শিশিরকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশংকা জনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মাগুরা সদর থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে শিশির ও তার সহযোগিদের কুপিয়ে যখম করার বিষয়টি তিনি জেনেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ডিসি/জেএ/অক্টোবর ২০, ২০১৪)