একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন বলেছেন, বিএনপি সারাদেশে পদযাত্রার নামে নৈরাজ্য সন্ত্রাস ছড়িয়ে দিতে চায়। বাংলাদেশের জনগণ এটা হতে দেবে না। আমাদের দল সতর্ক পাহারায় থাকবে। তারা যদি ষড়যন্ত্র করে সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশে বিশৃঙ্খলা তৈরির অপচেষ্টা চালায়, দেশপ্রেমিক জনগণ তাদের মোকাবেলা করবে।

১১ ফেব্রুয়ারি, শনিবার বিকালে রাজবাড়ীর কালুখালিতে বঙ্গবন্ধু চত্বরে উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

দেলোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি ও মানবতার অগ্রদূত হিসেবে আজ বিশ্ব নেতৃবৃন্দের কাছে মহিমান্বিত একটি নাম। শান্তির অগ্রদূত শেখ হাসিনা বিশ্বসভার অন্যতম রাষ্ট্রনায়ক হিসেবে সাধারণ মানুষের জীবনে শান্তি প্রতিষ্ঠায় নিরন্তর কাজ করে যাচ্ছেন। শান্তি ও মানবতার এই দিশারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি।

তিনি বলেন, বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করে বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন, বিশ্বের কাছে বাংলাদেশকে অনন্য মর্যাদায় অভিষিক্ত করেছেন, সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন ও বাস্তবায়নে অগ্রসর হয়েছেন; তাঁর সেই আদর্শিক ধারায় স্নাত হয়ে শেখ হাসিনা মেধা ও দূরদর্শিতাসম্পন্ন রাজনীতিক হিসেবে জনগণের ভাগ্য বদলে দিয়েছেন। জননেত্রীর নেতৃত্বে এই মুহূর্তে বাংলাদেশের অগ্রগতি অসামান্য।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও রাজবাড়ী-১ সংসদের সদস্য কাজী কেরামত আলী এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী (রুমা), জেলা আওয়ামী লীগের ১নং যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু , কালুখালি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিমুজ্জামান টিটো প্রমুখ।

(একেএমজি/এএস/ফেব্রুয়ারি ১২, ২০২৩)