শেরপুর প্রতিনিধি : অবশেষে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেরপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির নাম প্রকাশ করা হয়েছে ।

সোমবার রাতে প্রাথমিকভাবে আহবায়ক ও যুগ্ম আহবায়কসহ ৮ সদস্যের নাম ঘোষণা করা হয়েছে কেন্দ্রীয় বিএনপি থেকে। বাকী ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি আগামী ২-৩ দিনের মধ্যে ঘোষণা করা হবে বলে জেলা বিএনপি সূত্রে জানা গেছে।

কমিটিতে আহবায়ক হলেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতি) আসনের সাবেক এমপি মাহমুদুল হক রুবেল।

যুগ্ম আহবায়করা হলেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান আব্দুর রাজ্জাক আশীষ, সাবেক সহ-সভাপতি ও সাবেক পিপি এাডভোকেট আব্দুল মজিদ বাদল, সহ-সভাপতি ও জেলা বাস-কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, বিএনপি নেতা আওয়াল চৌধুরী, প্রয়াত সাবেক হুইপ জাহেদ আলী চৌধুরীর ছেলে ও নকলা উপজেলা বিএনপি নেতা ফাহিম চৌধুরী, ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান রিপন ও জেলা বিএনপির প্রয়াত সাবেক সভাপতি এ্যাডভোকেট সাইফুল ইসলাম কালামের ছেলে বিএনপি নেতা একেএম মামুনুর রশীদ পলাশ।

আহবায়ক মাহমুদুল হক রুবেল জানান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া দলকে নতুন করে সাজাতে শেরপুর জেলা বিএনপির আহবায়ক কমিটির যে নাম ঘোষণা করেছেন আমরা সেটাকে সাধুবাদ জানাই। আমরা দুই এক দিনের মধ্যে নিজেদের মধ্যে সকল ভেদাভেদ ও গ্রুপিং ভুলে ৫১ সদস্যের বাকী সদস্যের নাম ঘোষণা করবো এবং বিএনপি নতুন করে আগামী আন্দোলনে শক্তিশালী ভূমিকা রাখতে সক্ষম হবে বলে আমরা আশা করছি।

(ওএস/এইচআর/এপ্রিল ২৯, ২০১৪)