একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : রাজবাড়ীতে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ অসিত কুমার সরকারকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে গত বৃহস্পতিবার সকালে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করে।দায়ের করা মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

মামলার এক মাত্র আসামি অসিত কুমার সরকার। রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া হায়দারপুর গ্রামের রঞ্জিৎ সরকারের ছেলে। তিনি ইটভাঙা শ্রমিকের কাজ করেন।

শিশুটির মা জানান, অসিত তাদের প্রতিবেশী। বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে অসিত তাদের বাড়িতে এসে তার মেয়েকে বরই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। পরে মেয়েকে অনেকক্ষণ বাড়িতে দেখতে না পেয়ে বাড়ির আশপাশে খুঁজতে থাকেন। একপর্যায়ে তিনি অসিতের বাড়ির উঠানে গিয়ে অসিতের ঘরের মধ্যে তার মেয়ের চিৎকার শুনতে পান। দ্রুত ওই ঘরের মধ্যে গিয়ে দেখেন অসিত তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করছে। এ সময়ে চিৎকার করা হলে অসিত ঘর থেকে বের হয়ে পালিয়ে যায়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদত হোসেন জানান, ভুক্তভোগী শিশুটির মায়ের দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে আসামি অসিত কুমার সরকারকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

(একেএমজি/এএস/ফেব্রুয়ারি ১৭, ২০২৩)