রাজবাড়ী প্রতিনিধি : সেনাবাহিনীতে কর্মরত সৌরভ হোসেন (২৬) নামের এক সেনা সদস্যের বিরুদ্ধে নিজের ক্ষমতার দাপট দেখিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

গত (১১ ফেব্রুয়ারি) বিকেলে রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের গোপালপুরের বাসিন্দা ইমান আলী মন্ডলের (৪২) বাড়িতে গিয়ে হুমকি দিয়ে আসেন।

সৌরভ কুষ্টিয়া জেলার খোকশা উপজেলার রাজিনাথপুর গ্রামের বাসিন্দা বাবুল হোসেনের ছেলে। সে বর্তমানে চট্রগ্রাম সেনানিবাসে কর্মরত।

অভিযোগ সূত্রে জানা যায়, সৌরভ পাশের জেলার ইমান আলী মন্ডলের বাড়িতে মোবাইল যোগে কয়েকজন সঙ্গে নিয়ে যায়। নিজেকে সেনাবাহিনীর প্রভাবশালী সদস্য পরিচয় দেন। এ সময় ইমান আলী মন্ডলকে বাড়িতে একা পেয়ে সে সহ তারসাথে থাকা লোকজন অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এমনকি ৪ লাখ টাকা দাবী করেন। তাদের কথা না রাখলে পুলিশ সহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে হয়রানি করবে।

এখানেই শেষ নয়, সেনাবাহিনীর সদস্য সৌরভ ইমান আলী মন্ডলকে বার বার ভয় দেখিয়ে বলেন তাদের কাছে অভিযোগ রয়েছে। তার প্রেক্ষিতে এসেছে, তাদের কথা না শুনলে ধরে নিয়ে যাবে।ঘটনার এক পর্যায়ে সৌরভ ইমান আলী মন্ডলের গায়ে হাত তোলে।

তবে এসব অভিযোগ অস্বীকার করে সেনা সদস্য সৌরভ বলেন, আমাদের পারিবারিক একটা সমস্যার সাথে অদৃশ্যভাবে ইমান আলীর পরিবার জড়িত। এই কারণে ইমান আলী মন্ডলের বাড়িতে গেছিলাম। তবে তাকে হুমকি দেওয়ার হয় নাই।

(একেএমজি/এএস/ফেব্রুয়ারি ২১, ২০২৩)