নওগাঁ প্রতিনিধি : স্কুলছাত্রী স্মৃতি রানীর জীবন বাঁচাতে চিকিৎসা সহায়তার হাত বাড়িয়ে দিন। সে হার্টের জটিল রোগে আক্রান্ত। ডাক্তার বলেছে, তার দ্রত চিকিৎসা করা না গেলে তাকে বাঁচানোই কঠিন হয়ে পড়বে। তার চিকিৎসায় ৩ লক্ষাধিক টাকার প্রয়োজন।

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর বাজারের চা বিক্রেতা দরিদ্র শ্যামল কুমারের একমাত্র মেয়ে স্মৃতি রানী (১২) নজিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী। কয়েকমাস পূর্বে হঠাৎ করে তার জ্বর ও শ্বাস কষ্ট হলে গরিব অসহায় পিতা শ্যামল মেয়েকে নিয়ে ডাক্তারের স্মরনাপন্ন হন। এসময় ডাক্তার তাকে তার মেয়ে জটিল হৃদরোগে আক্রান্ত বলে জানান।

এমতাবস্থায় স্মৃতির চিকিৎসায় যেটুকু সহায়-সম্বল ছিল তা ব্যয় করে আজ নিঃস্ব হয়ে পড়েছেন। শ্যামল তার একমাত্র মেয়েকে নিয়ে অসহায় হয়ে পড়েছেন। সে তার মেয়ের চিকিৎসার জন্য বিত্তবানদের কাছে সাহায্যের আকুল আবেদন জানিয়েছেন। স্মৃতি এখন জটিল হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তাকে বাঁচাতে অসহায় পিতা-মাতা সমাজের বিত্তশালী হৃদয়বান দানশীল ব্যক্তিদের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন। কোন সহৃদয় ব্যক্তি স্মৃতির চিকিৎসায় সাহায্য দিতে চাইলে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৭৫১ ৬৫৬৩২২। সাহায্য পাঠান, শ্যামল কুমার, হিসাব নং-৫৮০৮, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পত্নীতলা শাখা, নওগাঁ।

(বিএম/এএস/অক্টোবর ২১, ২০১৪)