একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : 'এসো মিলি প্রাণের টানে আবারো মোদের প্রিয় অঙ্গে ' এই স্লোগানকে সামনে রেখে পাংশা সরকারি কলেজের এইচএসসি ১৯৯৩ এর ব্যচের পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিন ব্যাপী পাংশা সরকারি কলেজ মাঠে আলোচনা সভা ও সংস্কৃতি সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

পুনর্মিলনী বাস্তবায়ন কমিটির আহবায়ক ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, প্রফেসার ডা. মোঃ আরশাদ আলী প্রতিষ্ঠাতা অধ্যক্ষ পাংশা সরকারি কলেজ, এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ সাবেক অধ্যক্ষ পাংশা সরকারি কলেজ ও জেলা পরিষদ চেয়ারম্যান, নূশরাত হাছনীন অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) পাংশা সরকারি কলেজ।

'সিক্ত হস্ত অনুক্ত কন্ঠ বন্ধন হোক আশাতিরিক্ত ' স্লোগান সম্বলিত টিশার্ট ও ক্যাপ পরে এইচ এস সি ১৯৯৩ ব্যাচের বন্ধুরা আনন্দ শোভাযাত্রায় অংশ নেন।শোভাযাত্রাটি কলেজ মাঠ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ মাঠে এসে শেষ হয়।শোভাযাত্রায় পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন বিশ্বাস উপস্থিত ছিলেন।

রাতে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় সংগীত পরিবেশন করবেন আন্তর্জাতিক রক সুপারস্টার মেহেরীন এবং ক্লোজাআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী বাপ্পী।

(একেএমজি/এসপি/ফেব্রুয়ারি ২৫, ২০২৩)