একে আজাদ ও মিঠুন গোস্বামী, রাজবাড়ী : বাংলা‌দেশ জাতীয়তাবাদী দল (বিএন‌পি) ও জামায়াত ভন্ড এবং প্রতারক‌দের সংগঠন বলে মন্তব্য করেছেন যুবলী‌গের চেয়ারম‌্যান ফজ‌লে শাসম পরশ। আজ শনিবার রাজবাড়ী জেলা যুবলী‌গের ত্রি বা‌র্ষিক স‌ম্মেল‌নে তিনি এ মন্তব্য করেন।

শ‌নিবার সকা‌লে রাজবাড়ী শহীদ খু‌শি রেলও‌য়ে মা‌ঠে জেলা যুবলী‌গের আহ্বায়ক মো: জহুরুল হ‌কের সভাপ‌তি‌ত্বে তি‌নি ব‌লেন, বাংলা‌দে‌শের উন্নয়‌নের কা‌রিগর শেখ হা‌সিনা।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, ত্যাগী বঞ্চিত ও সাংগঠনিক অভিজ্ঞতা সম্পূর্ণ নেতাকর্মীদের নির্বাচন করবেন। যারা দলের দুঃসময়ে সংগ্রাম করেছে জেল জুল ও ত্যাগ স্বীকার করেছেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া ২১শে শে আগস্ট গ্রেনেড হামলা ও এতিমদের টাকা আত্মসাৎ মামলা আসামি। তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়া মানি লন্ডারিং মামলার সাজাপ্রাপ্ত আসামি। তারা আন্তর্জাতিক স্বীকৃতি সম্পন্ন দুর্নীতিবাজ।

তিনি বলেন, শেখ হাসিনার আমলের দুর্নীতি হলে দল মত নির্বিশেষে বিচার হয়। কেউ রেহাই পায়না।

সম্মেলনে অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য শাজাহান খান এমপি। প্রধান বক্তা বাংলাদেশ যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম (এমপি),জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী (এমপি), জাতীয় পরিষদের সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর আলী মর্জি, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, জাতীয় পরিষদের সদস্য ও সহ-সভাপতি মোঃ রেজাউল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সালমা চৌধুরী রুমা এমপি, এডভোকেট খদেজা নাসরিন আক্তার হোসেন এমপি, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সহ কেন্দ্রীয় ও জেলার নেতৃবৃন্দ।

(একেএমজি/এসপি/মার্চ ০৪, ২০২৩)