বিনোদন ডেস্ক : টালিগঞ্জের পপ্রিয়দর্শিনী অভিনেত্রী শ্রাবন্তী দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন। দাম্পত্য দ্বন্দ্বের কারণেই মিডিয়াকে এড়িয়ে চলেছেন তিনি। তবে সম্প্রতি আবারো অভিনয়ে ফিরেছেন শ্রাবন্তী। পরিচালক নিহালের পরবর্তী প্রজেক্টে নাম লিখিয়েছেন তিনি। চলতি সপ্তাহে এ সিনেমার শুটিং শুরু হয়েছে।

এদিকে ১৪ এপ্রিল নতুন সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এ সিনেমাতে শ্রাবন্তীকে আবেদনময়ী ঢঙে উপস্থাপন করা হবে। শুধু তাই নয় শ্রাবন্তী তার কামব্যাক সিনেমার জন্য আগের চেয়েও বেশি সৌন্দর্যবর্ধন করেছেন।

শ্রাবন্তীর ভাষ্যমতে, ফিরে আসাটাকে তিনি কামব্যাক বলতে নারাজ। কারণ দীর্ঘদিন একটানা কাজ করে বেশ হাঁপিয়ে উঠেছিলেন। তাই এ বিরতিকে অবকাশ যাপন বলেই মনে করতে চান এই অভিনেত্রী।

সিনেমার পরিচালক জানান, বেশ বড় আয়োজনে সিনেমাটির শুটিং করা হচ্ছে। এ সিনেমার মাধ্যমে দর্শকরা অনেক দিন পর নতুন শ্রাবন্তীকে দেখতে পাবেন। সূত্রটি আরো জানিয়েছে, এ সিনেমাতে শ্রাবন্তীর বিপরীতে নবাগত অভিনেতা পলাশকে দেখা যাবে। বর্তমানে শিলংয়ে রোমান্টিক ঘরানার এ সিনেমার শুটিং চলছে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই শ্রাবন্তীর দাম্পত্য জীবনে টানাপড়েন চলছিল। অবশেষে স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তিনি।

(ওএস/এটি/এপ্রিল ২৯, ২০১৪)