একে আজাদ, রাজবাড়ী : মুজিববর্ষ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে ৩৯,৩৬৫ টি ঘর প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন। এ উপলক্ষে পাংশা উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১২০টি পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

বুধবার (২২ মার্চ) পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, কালুখালী উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান টিটু, পাংশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান, পাংশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান রুবেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুরো, পাংশা পৌরসভা মেয়র ওয়াজেদ আলী প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক সহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, উপকার ভোগীদের আত্নীয় স্বজনেরা।

(একে/এএস/মার্চ ২২, ২০২৩)