ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রতিপক্ষের হামলায় একরামুল হক খান (৫০) নামে এক হোটেল মালিক খুন হয়েছে। আহত হয়েছে আরো ২ জন। এই ঘটনায় প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ১০ থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত ঠাকুরগাও-হরিপুর সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধরা এবং  ১টি বাড়িতে অগ্নি সংযোগসহ ভাংচুর করা হয় ৪/৫টি বাড়ি ও দোকান। খুনের সাথে জড়িত থাকার অভিযোগে হযরত আলী নামে ১ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার কুমার রায় জানান, বুধবার রাত সাড়ে ৯ রানীশংকৈল পৌর শহরের মহলবাড়ি এলাকার দিবা নিশি হোটেলে হামলা চালায় প্রতিপক্ষরা।

এ সময় বেধরক মারপিটে ঐ হোটেলের মালিক ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় হোটেলের ২ কর্মচারী। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ১ জনকে আটক করে। এই ঘটনার প্রতিবাদে রানীশংকৈলের চাদনী সিনেমা হলের সামনে সড়ক অবরোধ সহ বাড়ি ঘরে আগুন দিয়ে ভাংচুড় করা হয়। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মী আগুন নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, নিহত একরামুল হকের নাতনী দ্বিতীয় শ্রেণির ছাত্রী নুসরাত জাহান নিশিকে প্রাইভেট সেন্টারে মারপিট করার অভিযোগে প্রাইভেট শিক্ষক মহলবাড়ি জামে মসজিদের ইমাম হাবীবুল্লাহ আল হাবীব চড় মারে ওই ছাত্রীর পিতা আঃ রাজ্জাক। এতে ক্ষিপ্ত হয়ে ইমামের পক্ষের এলাকার লোকজন দিবানিশি বুধবার রাতে হোটেলে হামলা চালায়।

(জেএবি/এএস/অক্টোবর ২৩, ২০১৪)