মহম্মদপুর প্রতিনিধি : মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া-শালিখা সড়কের দাউদ মুন্সীর রাইচ মিলের সামনে বালু বোঝায় ট্রাক চাপায় ২ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ২৩ মার্চ রাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, উপজেলার আড়পাড়া বাজারে দন্ত চিকিৎসক মো. সাহাবুর রহমান ( ৩৯) ও স্থানীয় একটি কাপড়ের দোকানের কর্মচারী মো. সাকিব হোসেন (২৪) ঘটনার রাতে মোটরসাইকেলে করে তাদের গ্রামের বাড়ি ঝুনারী যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটনা ঘটে।

সূত্র জানায়, পথিমধ্যে মো. দাউদ মুন্সির রাইস মিলের সামনে পৌঁছালে শালিখা -আড়পাড়া গামী ঔষধ কোম্পানীট একটি কার্ভট ভ্যানকে সাইড দিতে গিয়ে বালু বোঝাই ট্রাকের নিচে পড়ে দুজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহত শাহাবুর শালিখা উপজেলার ঝুনারী গ্রামের নুরমহম্মদ মোল্লা ও একই গ্রামের শামিমুর রহমান মোল্যার ছেলে সাকিব হোসেন। ঘাতক ট্রাকসহ চালক হানিফ মোল্যাকে আটক করেছে পুলিশ। ঔষধ কোম্পানীর কার্ভট ভ্যান আটক করলেও ড্রাইভারও তার সহকারী পলাতক রয়েছে ।

এ ঘটনার সংবাদ পাওয়া মাত্র শালিখা থানা পুলিশ দূর্ঘটনা স্থলে পৌঁছায় এবং দূর্ঘটনায় মৃত দুজন কে উদ্ধার ও ঘাতক ট্রাক-পিকআপ ভ্যান জব্দ করেছে। ট্রাকের ড্রাইভারকে আটক করা হয়েছে এবং শালিখা থানায় মামলা হয়েছে।

(বিএস/এসপি/মার্চ ২৪, ২০২৩)