একে আজাদ, রাজবাড়ী : পাংশা উপজেলা হাবাসপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের পদ্মা নদীর চর সংলগ্ন নদীর ঘাট থেকে প্রায় আড়াই কি.মি. ভিতরে একটি প্রতিবন্ধী শিশুর লাশের সন্ধান পাওয়া গেছে। শনিবার (২৪ মার্চ) আনুমানিক সন্ধা ৭:৩০ মিনিটের দিকে লাশের সন্ধান পান পাংশা মডেল থানা পুলিশ।

জানা যায়, ছেলেটি গত দুই দিন যাবৎ নিখোঁজ ছিল। ছেলেটির বাড়ি কালুখালী উপজেলা রতন দিয়া ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামের কায়ম খানের ছেলে, ছেলেটির নাম আফজাল খা (১৫)।

ঘটনাস্থল পরিদর্শন করে পাংশা সহকারী পুলিশ সুপার সুমন কুমার শাহা বলেন সাড়ে সাতটার দিকে পাংশা মডেল থানা অফিসার ইনর্চাজ এর কাছে ফোন আসে মূলত তার মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসি হাবাসপুর চড়ে একটা বাচ্চার মরদেহ দেখা গেছে পরবর্তী অফিসার ইনচার্জ সহ আমরা আসি বাচ্চাটা গতকাল হয়তো কোন আঘাতপ্রাপ্ত ছিল পরে তাকে হাসপাতাল থেকে চিকিৎসা দেওয়ার পরে একজন জনপ্রতিনিধির কাছে জিমমায় দেওয়া হয়, পরে সে সেখান থেকে চলে যায়। পরে তার আত্নীয় স্বজনদের কাছ থেকে জানা যায় সে একটু মানুষিক ভাবে বেকারগ্রস্ত তার গায়ে কোন কাপড় চোপড় দিলে সে খুলে ফেলে দেয়। আমরা ঘটনা স্থলে এসে দেখলাম তার গায়ে কোন স্পট নেই। আমরা প্রাথমিক ভাবে এটি মামলা নিচ্ছি তারপর সুরুতহাল করা হলে এরপর ডাঃ এর রিপোর্ট সে যদি অন্য কোন ঘটনা ঘটে থাকে তাহলে আমরা আইন আনুক ব্যবস্থা নিব।

(একে/এএস/মার্চ ২৫, ২০২৩)