বিনোদন ডেস্ক : আবারও শোবিজ ভুবনে শোকের খবর। মাত্র ২৫ বছরে বয়সে রহস্যজনক মৃত্যু হয়েছে ভোজপুরী সিনেমার নায়িকা আকাঙ্ক্ষা দুবের। ভারতের বারাণসীর কাছে সারনাথের একটি হোটেলের রুম থেকে উদ্ধার হয়েছে এ নায়িকার মরদেহ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

দিন কয়েক আগেই নিজের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন এ নায়িকা। এবারের ভালোবাসা দিবসে সহ অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেন আকাঙ্ক্ষা। তারপর এক মাস কাটতে না কাটতেই ঘটে গেল এই অঘটন।

১৯৯৭ সালে ভারতের মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন আকাঙ্ক্ষা। মৃত্যুর আগের রাতেও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় ছিলেন এ নায়িকা।

ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন তিনি। এ ছাড়াও মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগে নিজের সিনেমার পোস্টার শেয়ার করেন তিনি। এর মাঝেই কীভাবে এই রহস্যজনক মৃত্যু হলো- তা নিয়েই এখন আলোচনা চলছে।

উল্লেখ্য,‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার হাত ধরে বড়পর্দায় অভিষেক হয় ভোজপুরী এ নায়িকার। তারপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

(ওএস/এসপি/মার্চ ২৬, ২০২৩)