দিলীপ চন্দ, ফরিদপুর : ফরিদপুরের আলিপুরে হাসিবুল হাসান লাভলু সড়কে স্বপ্নের ৩১৮ তম আউটলেট  উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার বেলা বারোটায় এই প্রতিষ্ঠানের  উদ্বোধন করেন ফরিদপুরের পৌর মেয়র অমিতাভ বোস। এ সময় স্বপ্নের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে স্বপ্নের ‌ বিভিন্ন দিক তুলে ধরে সাংবাদিকদের তথ্য দেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা বৃহত্তর ফরিদপুর জেলা ও বরিশাল বিভাগের ‌ কর্মকর্তা কাজী জাহিদুল আলম, এম মুরাদ হোসেন, মোঃ হাসান মাতুব্বর প্রমূখ।

তারা এক সংক্ষিপ্ত বক্তব্য জানান, সারাদেশে অনেক নকল পণ্যের সমাহার। স্বপ্নের প্রোডাক্টগুলি অরিজিনাল। তিনি বলেন, দেশে দ্রব্যমূল্য বাড়ছে আমরা তাই সারা বছরই আমরা কম বেশি ছাড় দিয়ে আমাদের পণ্য বিক্রয় করি। এজন্য যাতে সাধারণ মানুষ তাদের ক্রয় ক্ষমতার মধ্যে পণ্য ক্রয় করতে পারে তাই আমরা সারা বছরই ‌ বিভিন্ন অফার দেই। তাছাড়া বিভিন্ন খাদ্য সামগ্রী ও গ্রোসারিজ সামগ্রীতেও আমরা ছাড় দিয়ে থাকি। মোটকথা সাধারণ মানুষ যাতে করে ক্ষমতার মধ্যে তাদের পণ্যটা কিনতে পারে আমরা সে লক্ষ্যে কাজ করে থাকি। এটা দেশের ৩১৮তম আউটলেট বলে ‌ সাংবাদিকদের জানানো হয়।

এছাড়া বিভিন্ন মোবাইল ব্যাংকিং এ ২০ শতাংশ ছাড় দেওয়া হয় বলে জানানো হয়। এরপর স্বপ্নের আউটলেটের উদ্বোধন করেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস। অনুষ্ঠানের শেষ পর্যায়ে প্রতিষ্ঠানটির সমৃদ্ধি কামনায় মুনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন আলিপুর গোরস্থান জামে মসজিদের খতিব ‌ মওলানা ওয়াহিদুর রহমান। এ সময় প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

(ডিসি/এসপি/মার্চ ৩১, ২০২৩)