বিপুল কুমার দাস, রাজৈর : মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাটের ঘোষালকান্দি গ্রামে, কামাল হাওলাদারের ভাড়া বাসা থেকে ৩১ মার্চ শুক্রবার দুপুরে ৫১ বছর বয়সী মাহিনুর বেগম নামক এক মহিলার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে রাজৈর থানা পুলিশ।

মৃত মাহিনুর বেগমের পৈতৃক নিবাস গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বান্দাবাড়ি গ্রামে। তার পিতা মৃত মোহনলাল খলিফা এবং মাতা আনোয়ারা বেগম।

স্থানীয় সূত্রে জানা যায় টেকেরহাট পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কামাল হাওলাদারের ভাড়া বাসার দুই তলায়, মাহিনুর বেগম তার মা এবং বোনর সাথে ছয় বছর যাবত বাসা ভাড়া থাকেন।
মাহিনুরের সাথে তার মা বোনের বিভিন্ন পারিবারিক বিষয় নিয়ে ঝগড়াঝাঁটি, লেগেই থাকতো।সেই অশান্তির জের ধরেই মাহিনুর হয়তো আত্মহত্যা করেছে এটি স্থানীয় জনগণের ধারণা।

আজ দুপুরে মাহিনুরের মা এবং বোন দেখতে পায় মাহিনুরের রুমের দরজা বন্ধ। দরজা খুলতে ব্যর্থ হলে এলাকাবাসীর সহায়তায় দরজা ভেঙে দেখতে পায় মাহিনুরের মৃতদেহ ইলেকট্রিক সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আছে।

স্থানীয় বাসিন্দারা মাহিনুরের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর স্থানীয়দের সহযোগিতায় মাহিনুরের মৃতদেহ উদ্ধার করে।

এলাকাবাসীর কাছ থেকে জানা যায় যে মৃত মাহিনুর বেগম একজন শারীরিক প্রতিবন্ধী ছিলেন।

রাজৈর থানার দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা, অখিল সরকার জানিয়েছেন, মাহিনুরের মৃতদেহ ময়না তদন্তের জন্যে মাদারীপুর সদর হাসপাতালে মর্গে পাঠিয়ে ছি। পুলিশ ঘটনার আসল সত্যতা বের করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

(বিকেডি/এএস/এপ্রিল ০১, ২০২৩)