বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। সম্প্রতি তার বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে রাজধানীর পথে পথে পত্রিকা বিক্রি করছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

জানা গেছে, নাট্যকার আহমেদ তাওকীরের চিত্রনাট্যে ‘খবরের ফেরিওয়ালা’ নামে নাটকের শুটিংয়ের জন্য রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী শপিংমলের পাশে প্রধান সড়ক ও আশপাশের ফুটওভার ব্রিজে পত্রিকা বিক্রি করছেন সাফা কবির।

এতে সাফার সঙ্গে আরও অভিনয় করেছেন ইয়াশ রোহান। নাটকটিতে তিনি একজন ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন। নাটকটি নির্মাণ করছেন নির্মাতা অনন্য ইমন।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, পত্রিকার পাতা খুললেই চারপাশে শুধু নেতিবাচক খবর উঠে আসে। পাঠকের পাশাপাশি খবর সংগ্রহ ও পাঠকের কাছে পৌঁছে দেওয়া মানুষও এসব নেতিবাচক খবরে দিশেহারা প্রায়। তারা দিন শেষে ইতিবাচক শান্তির খবর খুঁজে বেড়ান। এমন ইতিবাচক বার্তা থাকছে ‘খবরের ফেরিওয়ালা’তে।

এর মধ্যে ঘটনাক্রমে ক্রাইম রিপোর্টার ও হকারের মধ্যে বিভিন্ন ঘটনায় সখ্য গড়ে ওঠে। তাদের পরিচয় ও কথোপকথনে বেরিয়ে আসে চাঞ্চল্যকর কিছু তথ্য! ঘটতে থাকে বিভিন্ন ঘটনা। চারপাশের এমন বাস্তব চিত্র উঠে আসবে নাটকটিতে। এমনই একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন সাফা কবির।

জানা গেছে, ঈদুল ফিতরে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে নাটকটি।

(ওএস/এসপি/এপ্রিল ০১, ২০২৩)