স্টাফ রিপোর্টার, ফরিদপুর : ফরিদপুরের মধুখালীর উপজেলার আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্যাতনের স্বীকার পিতা-পুত্রের বাড়ি পরিদর্শন  করেন। ফরিদপুরের জেলা প্রশাসক কামরুল আহ্সান তালুকদার। শনিবার আড়াইটায় জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার উক্ত  ঘটনাস্থল  পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মধুখালি উপজেলা নির্বাহী অফিসার আশিকুর রহমান চৌধুরী, ইউপি চেয়ারম্যান, সাংবাদিকসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় জেলা প্রশাসক নির্যাতিত পিতা ও পুত্রের স্বাস্থ্যের খোজ খবর নেন, তাদের সুচিকিৎসা নিশ্চিত করার জন্য ইউএনও, মধুখালীকে নির্দেশনা প্রদান, তাদের জন্য আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর বরাদ্দ দেয়ার জন্য নির্দেশ প্রদান, নগদ বিশ হাজার টাকা আর্থিক সাহায্য প্রদান করেন এবং তার ছেলে মেয়েদের লেখাপড়াসহ ভবিষ্যতে যে কোন ধরনের সাহায্যের ব্যাপারে জেলা প্রশাসন, ফরিদপুরের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।

উল্লেখ্য, গত ১৭ মার্চ মধুখালীর জাহাপুর ইউনিয়নের আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে ইয়ামিন মৃধা (৪০) ও তার ছেলে রাজন মৃধাকে (১৫) মারধর ও নির্মম নির্যাতন করা হয়।

(ডিসি/এএস/এপ্রিল ০১, ২০২৩)