রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের সরিষাবাড়িতে পরিবারের ওপর অভিমান করে নাছির মিয়া (১৬) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। মোটরসাইকেল কিনে না দেওয়ায় গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন তিনি। সাতদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর চিকিৎসাধীন অবস্থায় ওই কলেজ শিক্ষার্থী মারা যান।

রবিবার (২ এপ্রিল) ভোরে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের বার্ন উইনিটে ওই কলেজ শিক্ষার্থীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন উপজেলার আওনা ইউনিয়নের চেয়ারম্যান মো. বেল্লাল হোসেন।

গত রবিবার (২৬ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী বাজার এলাকায় ওই কলেজ শিক্ষার্থী নিজ ঘরেই শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। তিনি ওই এলাকার জয়লাল আবেদনীর ছেলে।

উপজেলার তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসেন জানান, নিহত নাছির মিয়া তাঁর পরিবারের কাছে মোটরসাইকেল কিনে দেবার বায়না করেন। পরিবার কিনে না দিলে দুই দিনের মধ্যে আত্মহত্যার আল্টিমেটামও দেন তিনি। একপর্যায়ে তিনি রবিবার রাতে নিজ ঘরে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। পারিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

(আরআর/এসপি/এপ্রিল ০২, ২০২৩)