পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি এলাকায় পুকুর থেকে আরিফুল ইসলাম (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধারের ৬ দিনেও হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার না হওয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে পঞ্চগড় টেকনিক্যাল এন্ড বিএম কলেজের শিক্ষার্থীদের আয়োজনে শহরের চৌরঙ্গী মোড়ে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত আরিফুলের বাবা জসিম উদ্দীন, বড় ভাই আমিনুর রহমান, কলেজের শিক্ষার্থী সোহেল রানা, আরিফ, মুহিন, নাইবুলসহ অনেকে।

মানববন্ধনে বক্তারা পঞ্চগড় টেকনিক্যাল এন্ড বিএম কলেজের কৃষি ডিপ্লোমা কোর্স এর প্রথম সেমিস্টারের ছাত্র আরিফুল ইসলামের নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়ে এর সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে তেঁতুলিয়া থানার ওসি আবু সাঈদ চৌধুরী বলেন, "নিহতের বাবা জসিম উদ্দিন একটি মামলা করেছেন, যে মামলা তার সন্তানের নিখোঁজ হবার তারিখ দেখিয়েছেন ৪ মার্চ, লাশ উদ্ধার হয়েছে ৮,মার্চ। মামলায় কোন সন্দেহভাজন আসামীর নাম নেই।স্বচ্ছতার সাথে তদন্ত চলছে।আরিফ হত্যাকান্ড পরিকল্পিত, আসামীরা ধরা পড়বেই। তবে সময় লাগবে।

(আর/এসপি/এপ্রিল ১৩, ২০২৩)