কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি : জমির দলিল করতে বাধা দেওয়ায় বাবা ও ছেলেকে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে মারধর করে গুরুতর আহত করেছে মাদ্রাসা শিক্ষক  মো.আলিমুজ্জামান।

আশংকাজনক অবস্থায় আঃ রব সিকদার ও তার ছেলে মঞ্জু (৪০) কে স্থানীয় লোকজন উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটেছে। এ সময় জমির দলিল করে নিয়ে তাদের সাথে থাকা এক লাখ টাকা আলিমুজ্জামান ও তার ভাড়াটে সন্ত্রাসীরা ছিনিয়ে নেয় বলে আহতরা অভিযোগ করেন।

আহতরা জানান, কলাপাড়ার বৌদ্ধপাড়া গ্রাম থেকে বৃহস্পতিবার সকালে একই গ্রামের জলিল খাঁ’র কাছ থেকে ক্রয়কৃত জমির দলিলের রেজিষ্ট্রি করতে উকিলপট্রি আসে। কিন্তু কলাপাড়া নেছারুদ্দিন সিনিয়র মাদ্রাসার শিক্ষক আলিমুজ্জামান ওই জমি নিজে দখল করতে সে ওই জমি নিজ নামে রেজিষ্ট্রি করতে চায়। এ সময় তারা বাধা দিলে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার আপন ভাগ্নে আলিমুজ্জামান কলাপাড়া নেছারুদ্দিন সিনিয়র মাদ্রাসার কিছু বখাটে ছাত্রদের নিয়ে তাদের উপর হামলা করে।

এ সময় তাদের সাথে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নেয়। হামলায় রব সিকদারের বাম পা, মাথা, ও গলায় মারাত্মক জখম হয়। এছাড়া মঞ্জুর সারা শরীর পিটিয়ে জখম করে। আপন ভাগ্নে কর্তৃক মামা ও মামাতো ভাইয়ের উপর হামলার ঘটনায় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে মাদ্রাসা শিক্ষক আলিমুজ্জামান জানান, তিনি এ হামলার সাথে জড়িত না। পূর্ব বিরোধকে কেন্দ্র করে তাকে ফাঁসানোর চেষ্টা করছে। বিষয়টি পারিবারিক ভাবে মিমাংসার চেষ্টা করছেন বলে জানান।
উল্লেখ্য মাদ্রাসা শিক্ষক আলিমুজ্জামানের বিরুদ্ধে, মাদ্রাসার উপবৃত্তির টাকা আত্মসাৎ, ছাত্রীদের যৌণ হয়রানী,জমি দখল সহ একাধিক অভিযোগ রয়েছে। খোদ মাদ্রাসার শিক্ষকরাও তার অনৈতিক কর্মকান্ডে অতিষ্ট হয়ে উঠলেও তার ক্ষমতার প্রভাবে তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পাচ্ছেন না।


(এমকেআর/এসসি/অক্টোবর২৪,২০১৪)