রায়পুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে রায়পুর উপজেলা ও পৌরসভা শাখার সম্মেলন দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রায়পুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি পদে কাউন্সিলর আনোয়ার হোসেন বাহার এবং সাধারণ সম্পাদক পদে হাসানুজ্জামান চৌধুরী পুনরায় নির্বাচিত হয়েছেন। অপরদিকে রায়পুর পৌর জাতীয় পার্টির সভাপতি পদে বোরহান উদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে মো. ইকবাল হোসেন মনোনীত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার বিকালে জেলা পরিষদ ডাকবাংলোতে জাতীয় পার্টির উদ্যোগে এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও লক্ষ্মীপুর জেলার প্রধান সমন্বয়কারী এমরান হোসেন মিয়া।ৎ বিশেষ অতিথি ছিলেন- মোহাম্মদ উল্লাহ সাবেক এমপি ও জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, মাহমুদুর রহমান মাহমুদ। সম্মেলন প্রস্তুতি কমিটির উপজেলা জাতীয় কমিটির যুগ্ম মহাসচিব ফখরুল ইসলাম শাহাজাদা, নোয়াখালী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

সভাপতিত্ব করেন রায়পুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন বাহার ও সঞ্চালনায় ছিলেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী।

এছাড়া রায়পুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, যুবসংহতির উপজেলা সভাপতি জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

(এস/এসপি/এপ্রিল ১৪, ২০২৩)