মিশুক আহমেদ জয়, কুষ্টিয়া : কুষ্টিয়ার কুমারখালীতে ঈদের কেনাকাটার সময় মায়ের জন্য নেন এক জোড়া জুতা। কিন্তু ছেলের কেনা জুতা পছন্দ হয়নি মায়ের। এ নিয়ে মা-ছেলের ঝগড়া হয়। পরে মাছ মারা বিষ খেয়ে ছেলে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। 

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার সদকী ইউনিয়নের দিঘিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তরুণের নাম মো. প্রান্ত (১৯)। তিনি ওই এলাকার মো. সিরাজ উদ্দিনের ছেলে। পুলিশের রাতে মরদেহের সুরতহাল করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। আজ বুধবার সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ৬ মাস আগে প্রান্ত বিয়ে করেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি স্ত্রীকে নিয়ে পরিবারের সবার জন্য ঈদের কেনাকাটা করতে যান। প্রান্ত মায়ের জন্য কেনেন জুতা। কিন্তু তা তার মায়ের পছন্দ হয়নি। এ নিয়ে মা-ছেলের ঝগড়া হয়। পরে মাছ মারার বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়েন প্রান্ত। বুঝতে পেরে স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেন। সেখান থেকে পরে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তিনি মারা যান।

এ বিষয়ে প্রান্তর ফুফাতো ভাই রানা বলেন, জুতা নিয়ে মা-ছেলের ঝগড়া হয়েছিল। পরে বিষ ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন প্রান্ত।

কুমারখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, রাতে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণের মৃত্যু হয়। বুধবার সকালে মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

(এমজে/এসপি/এপ্রিল ১৯, ২০২৩)