স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের কর্মী ও এটিএন বাংলা এবং এটিএন নিউজের গাজীপুর প্রতিনিধি মাজহারুল ইসলাম মাসুমের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার কাজী জেবেল।

উপস্থিত সাংবাদিকেরা জানান, জাহাঙ্গীর আলমকে প্রশ্ন করে হামলার শিকার হন তিনি।

ঘটনা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে বিকেল সাড়ে তিনটার দিকে নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার পর অডিটোরিয়ামের সামনে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার কাজী জেবেল স্বতন্ত্র মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমকে প্রশ্ন করেছিলেন, “শেষ পর্যন্ত নির্বাচন থেকে সরে যাবেন কি না?”

জাহাঙ্গীর আলম এই প্রশ্নেরও জবাব দেন এবং কিছুক্ষণ পর তার বক্তব্য শেষ করে চলে যান। তার পর পরই অনেক সাংবাদিক ও নেতাকর্মীদের উপস্থিতিতে এটিএন বাংলা ও এটিএন নিউজের গাজীপুর প্রতিনিধি মাজহারুল ইসলাম মাসুম যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার কাজী জেবেলের উপর হামলা করেন। এসময় মাসুম নিজে কাজী জেবেলকে কিল-ঘুষি মারেন ও শারীরিকভাবে লাঞ্ছিত করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

এই তথ্য নিশ্চিত করে কাজী জেবেল জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনায় গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রাহিম সরকার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলার সাংবাদিক ও সুধীজনেরা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন।

(এস/এসপি/এপ্রিল ২৮, ২০২৩)