সাজিরুল ইসলাম সঞ্চয়, সিরাজগঞ্জ : অনলাইন-অফলাইনে দেশবিরোধী অপপ্রচার, গুজব রুখতে ও সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরতে সারাদেশের জেলা-উপজেলা পর্যাপয়ে আওয়ামীলীগের স্মার্ট কার্যালয় ও প্রশিক্ষিত স্মার্ট কর্মি গড়ে তোলা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার অপু। 

তিনি আরো বলেন, ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ গড়ার যে রুপকল্প মাননীয় প্রধানমন্ত্রী ঘোষনা করেছিলেন তার সফল বাস্তবায়ন শেষে স্মার্ট বাংলাদেশ গড়ার রুপকল্প ঘোষনা করা হয়েছে। যেহেতু ঐতিহ্যবাহি রাজনৈতিক দল আওয়ামীলীগ জনগনের ম্যান্ডেট নিয়ে রাষ্ট্রক্ষমতায় রয়েছে, সেহেতু স্মার্ট আওয়ামীলীগ গড়ে তোলা প্রয়োজন। সেজন্যই আজ প্রথম সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যােলয়ে স্মার্ট কর্নার উদ্বোধন করা হলো। আগামি দু মাসের মধ্যেই দেশের ৭৮টি সাংগঠনিক জেলা কার্যায়লয়েও স্মার্ট কর্নার চালু করা হবে।

বাংলাদেশ আওয়ামীলীগের রোড টু স্মার্ট বাংলাদেশ কর্মসূচির স্মার্ট কার্যানলয় বাস্তবায়ন উদ্যোগের অংশ হিসেবে সোমবার দুপুরে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যাটলয়ে স্মার্ট কর্নার উদ্বোধনি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কথাগুলো বলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও সাবেক মন্ত্রীপরিষদ সচিব কবির বিন আনোয়ার অপু।

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি আবু ইউসুফ সূরর্যস, এ্যাড. বিমল কুমার দাস, পৌর মেয়র আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামীলীগ ও সিরাজগঞ্জ প্রেসক্লাব সভাপতি হেলাল উদ্দিন প্রমূখ।

(এস/এসপি/মে ০১, ২০২৩)