বিশেষ প্রতিনিধি, মাদারীপুর : মাদারীপুরে গোসল করতে নেমে আইএইচটি’র দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নিখোঁজের ১৫ ঘন্টা পরে তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। আজ শুক্রবার সকাল ৬টার দিকে সদর উপজেলার কুলপদ্বী এলাকায় আড়িয়াল খাঁ নদ থেকে শুভ্রর মরদেহ উদ্ধার করা হয়। নিহত মহাইমিনুল ইসলাম শুভ্র (১৭) মাদারীপুর শহরের ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি’র (আইএইচটি) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি নাটোর জেলায়।

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক নুর মোহাম্মদ শিকদার জানান, বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে প্রতিষ্ঠানে পাঠদান শেষে শুভ্র তার বন্ধুদের সাথে গোসল করতে কুলপদ্বী এলাকার আড়িয়াল খাঁ নদে নামে। কিছুক্ষন পরে বাকিরা ফিরে আসলেও স্রোতের কারনে নিখোঁজ হয় শুভ্র। পরে মাদারীপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে উদ্ধার অভিযান শুরু করেন তারা। রাত ৮টা পর্যন্ত উদ্ধার চালিয়েও নিখোঁজ শুভ্রর সন্ধান মেলেনি। পরে শুক্রবার সকালে ওই এলাকায় শুভ্র মরদেহ ভাসতে দেখে খবর দিলে ফায়ার সার্ভিস মরদেহটি উদ্ধার করে। পরে পাঠানো হয় জেলা সদর হাসপাতালে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(এএসএ/এসপি/মে ১২, ২০২৩)