রাজন্য রুহানি, জামালপুর : জামালপুরের মেলান্দহে স্কুলছাত্রী অপহরণ মামলায় ফারুক হোসেন (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২২ মে) সকালে গ্রেফতারকৃত ফারুক হোসেনকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার বিকেলে উপজেলার শ্যামপুর এলাকা থেকে ফারুককে গ্রেফতার করা হয়। তিনি পূর্ব আদ্রা এলাকার শহিদুল্লাহ'র ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, শনিবার (২০মে) সকালে কোচিং করতে গিয়ে নিখোঁজ হন ১৪ বছর বয়সী ওই স্কুলছাত্রী। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে ওইদিনই থানায় সাধারণ ডায়েরি করেন। তারপর অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধারে মাঠে নামে পুলিশ।

রবিবার (২১ মে) বিকেলে অভিযান চালিয়ে উপজেলার শ্যামপুর এলাকা থেকে ওই স্কুলছাত্রী ও অভিযুক্ত ফারুককে গ্রেপ্তার করে পুলিশ। ওইদিন সন্ধ্যায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ফারুককে প্রধান ও তাঁর চার বন্ধুকে সহযোগী হিসেবে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ রানা বলেন- স্কুলছাত্রী অপহরণের ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়। সোমবার তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন- অভিযুক্ত ফারুক হোসেনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

(আরআর/এএস/মে ২২, ২০২৩)